খুলনা জেলা ও মহানগর যুবলীগের সভাপতি এবং সম্পাদকের নাম ঘোষণা


খুলনা জেলা ও মহানগর যুবলীগের সভাপতি এবং সম্পাদকের নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। মঙ্গলবার (২৪ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো বাংলাদেশের আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, খুলনা জেলা যুবলীগের সভাপতি হয়েছেন চৌধুরী মো. রায়হান ফরিদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইঞ্জি. মো. মাহফুজুর রহমান সোহাগ। এছাড়া খুলনা মহানগর শাখার সভাপতি হয়েছেন সফিকুর রহমান পলাশ এবং সাধারণ সম্পাদক হয়েছেন শেখ শাহজালাল হোসেন সুজন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদকদের নির্বাচিত করা হয়।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৭টায় খুলনা ইউনাইটেড ক্লাবে খুলনা মহানগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষণা করা হয়। অধিবেশনের সভাপতিত্ব করেন বাংলাদেশের আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সভা সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল, মুজিবর রহমান চৌধুরী নিক্সন এমপি, রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ড. শামীম আল আহসান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নবীরুজ্জামান বাবুসহ কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দসহ খুলনা মহানগর যুবলীগের ৫০৯ জন কাউন্সিলর।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *