যশোরে প্রধানমন্ত্রীর জনসভা শুরু

সরকার দলের নেতা-কর্মীদের মিছিল এবং শ্লোগানে সঙ্গে সঙ্গে আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে যশোরের আওয়ামী লীগের জনসভা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১২টা ১২ মিনিটে পবিত্র কুরআন তিলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হয়।

প্রথমেই এ জনসভার সভাপতি ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন প্রারম্ভিক বক্তব্য দিয়ে জনসভা শুরু করেন। মঞ্চে ইতিমধ্যেই কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত হয়েছেন। স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানিয়েছেন, দুপুর ৩টার দিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মঞ্চে উপস্থিত হয়ে বক্তব্য রাখবেন।

বেলা ১২ টায় আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে জনসভাস্থল। 

কানায় পূর্ণ হয়ে গেছে জনসভাস্থল। 

কানায় পূর্ণ হয়ে গেছে জনসভাস্থল। 

কানায় পূর্ণ হয়ে গেছে জনসভাস্থল। 

কানায় পূর্ণ হয়ে গেছে জনসভাস্থল। 

কানায় পূর্ণ হয়ে গেছে জনসভাস্থল। 

এর আগে, সকাল সাড়ে ১০টার দিকে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান বিমানঘাঁটিতে বার্ষিক কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বিএএফ একাডেমিতে পাসিং আউট কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেছেন।

দলীয় সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে প্রধানমন্ত্রীর এটিই প্রথম জনসভা। তার আগমন ঘিরে গোটা যশোরে এখন নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে।

নেতা-কর্মীরা বলছেন, আওয়ামী লীগের স্মরণকালে এটিই সবচেয়ে বৃহত্তম জনসমাবেশ হতে চলছে। তবে মূলত সরকারের উন্নয়নের খবর তৃণমূল মানুষের কাছে পৌঁছে দেওয়াসহ আগামীর উন্নয়নে নানা পরিকল্পনার কথাও তুলে ধরবেন সরকার প্রধান। ইতোমধ্যে জনসভার সব ধরনের প্রস্তুতিও সম্পন্ন হয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *