নারায়ণগঞ্জে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০ 

নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকায় একটি যাত্রীবাহী বাস ও বালুবাহি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ট্রাকের হেলপারসহ বাসটির অন্তত ত্রিশজন যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ভোর ৪টায় জামতলা এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এই দুর্ঘটনা ঘটে। ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় ত্রিশজন যাত্রী নিয়ে রাজশাহী থেকে ফতুল্লার পঞ্চবটি ফিরছিলেন সিংড়া এ্যালিগেন্স নামের একটি দূরপাল্লার বাস। একই সময় পঞ্চবটি থেকে চাষাঢ়ায় যাচ্ছিল একটি বালুবাহি ট্রাক। ভোর চারটার সময় জামতলা এলাকায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি বেপরোয়া গতিতে চালিয়ে বাম দিক থেকে গিয়ে বাসের ডানপাশে ধাক্কা দেয়। এতে ট্রাক ও বাসের সামনের অংশ ভেঙে চুরমার হয়ে যায়। এসময় উভয় গাড়ির চালকরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে ট্রাকের ভেতর আটকা পড়েন হেলপার রাকিব এবং বাসের ভেতর আহত হন অন্তত ত্রিশজন যাত্রী। আহত বাস যাত্রীদের মধ্যে নারী পুরুষের সঙ্গে কয়েকজন শিশুও ছিল। পরে ট্রাকের লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় ট্রাকের ভেতরে আটকে পড়া আহত হেলপারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আহতদের উদ্ধার তৎপরতা চালায়।

প্রতিভার পরীক্ষায় সফলভাবেই উত্তীর্ণ হয়েছেন। 

প্রতিভার পরীক্ষায় সফলভাবেই উত্তীর্ণ হয়েছেন। 

প্রতিভার পরীক্ষায় সফলভাবেই উত্তীর্ণ হয়েছেন। 

প্রতিভার পরীক্ষায় সফলভাবেই উত্তীর্ণ হয়েছেন। 

প্রতিভার পরীক্ষায় সফলভাবেই উত্তীর্ণ হয়েছেন। 

আহত বাসযাত্রীরা জানান, তাদের কেউ কেউ মাথায় ও মুখে আঘাতপ্রাপ্ত হয়েছেন। অনেকের শরীরে জখম হয়েছে। তবে শিশুরা তেমন আঘাত পায়নি।

ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার করেছে। আহত হয়েছে কিছু যাত্রী। তবে নিহতের খবর পাইনি। গাড়ি দুইটি আটক করা হয়েছে। পলাতক চালকদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *